সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৮:০২ অপরাহ্ন



সন্তানের নাম প্রকাশ করলেন কোহলি-আনুশকা
প্রকাশের সময়ঃ ২০২১-০২-২৮ ০৮:২৮:১৩

গত ১১ জানুয়ারি বিরাট কোহলি ও আনুশকা শর্মার ঘর আলো করে আসে তাদের প্রথম সন্তান। নতুন অতিথিকে নিয়ে বেশ কয়েকদিন জল্পনাকল্পনার পর তার নাম ঠিক করেছেন কোহলি ও আনুশকা।

কোহলি-আনুশকার মেয়েসন্তানের নাম রাখা হয়েছে ভামিকা। কোহলির স্ত্রী ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি প্রকাশ করেছেন। সাথে তিনজনের একটি ছবিও সংযুক্ত করেছেন।

আনুশকার সামাজিক যোগাযোগমাধ্যম অ্যাকাউন্টগুলো থেকে বলা হয়-

ভালোবাসা, উপস্থিতি, কৃতজ্ঞতা নিয়ে আমরা একসাথে আছি, তবে ভামিকা আমাদের নতুন একটা পর্যায়ে নিয়ে গেছে। কান্না, হাসি, উদ্বেগ, পরম আনন্দ- অল্প কয়েক মিনিটের ব্যবধানে এই অনুভূতিগুলোর অভিজ্ঞতা পেয়েছি।


বিয়ের আগে পাঁচ বছর চুটিয়ে প্রেম করে আলোচনায় আসেন ভারত জাতীয় দলের অধিনায়ক ও বর্তমান বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি এবং গ্ল্যামার ওয়ার্ল্ডের আলোচিত ও জনপ্রিয় তারকা অভিনেত্রী আনুশকা শর্মা। তাদের দুজনকে চেনেন না এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। আর তাই এই দুজনের সম্পর্ক সবসময় থেকেছে খবরের শিরোনাম হয়ে।


দীর্ঘ সময় ধরে মন লেনাদেনা চলে কোহলি-আনুশকার। অবশেষে ক্রিকেট ও বিনোদন অঙ্গনের ঘোর গুঞ্জনকে সত্যি করে ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন দুইজন। গণমাধ্যমের সব আগ্রহ কেড়ে নিয়ে ঐ বছরের ৯ ডিসেম্বর ইতালির মিলানে মালা বদল করেন তারা। এখনো গণমাধ্যমের ক্রিকেট ও বিনোদন বিভাগের আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়েই আছেন এই দম্পতি।



ফেসবুক পেইজ