রবিবার, ১৬ মে ২০২১, ০৯:২৭ পূর্বাহ্ন



৪৭ বছর পর শেফিল্ডে ধরাশায়ী ম্যানইউ
প্রকাশের সময়ঃ ২০২১-০১-২৯ ০৮:৪৮:৫৫

ইংলিশ প্রিমিয়ার লিগে বুধবারের খেলায় শুরুতে পিছিয়ে পড়া ম্যানচেস্টার ইউনাইটেড ঘুরে দাঁড়াল বটে, কিন্তু শেষ রক্ষা হলো না। গোল খেয়ে বসল আবার। তাদের মাঠ থেকে অসাধারণ এক জয় নিয়ে ফিরল শেফিল্ড ইউনাইটেড।

ওল্ড ট্র্যাফোর্ডে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে স্বাগতিকদের ২-১ গোলে হারায় তলানির দল শেফিল্ড। ১৯৭৩ সালের ডিসেম্বরের পর এই প্রথম লিগ ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের মাঠে জিতল তারা। শুরু থেকে বল দখলে একচেটিয়া আধিপত্য করা ইউনাইটেড প্রথম ভালো সুযোগ পেয়ে যায় ম্যাচের দশম মিনিটে। ডান দিক থেকে অ্যারন ওয়ান-বিসাকার পাসে মার্কাস র্যাটশফোর্ডের নিচু শট পোস্টের সামান্য বাইরে দিয়ে যায়। খেলার ধারার বিপরীতে ২৩তম মিনিটে এগিয়ে যার শেফিল্ড। কর্নারে ইংলিশ ডিফেন্ডার কিন ব্রায়ানের লাফিয়ে নেওয়া হেডে বল পোস্টে লেগে জালে জড়ায়।

দলটির হয়ে এটিই তার প্রথম গোল। ৬৪ মিনিটে ইউনাইটেডকে সমতায় ফেরান অধিনায়ক ম্যাগুইয়ার। ব্রাজিলিয়ান ডিফেন্ডার আলেক্স তেলেসের কর্নারে হেডে ঠিকানা খুঁজে নেন ইংলিশ ডিফেন্ডার। ম্যাচের ৭৪ মিনিটে আবার এগিয়ে যায় শেফিল্ড। ডি-বক্সে অলিভার বার্কের শট ইউনাইটেডের ডিফেন্ডার আক্সেল চুয়োজেঁবের পায়ে লেগে দিক পাল্টে জালে জড়ায়। এই ম্যাচ জিতে শীর্ষে ফেরার সুযোগ ছিল ইউনাইটেডের কাছে। ২০ ম্যাচে চতুর্থ হারের স্বাদ পাওয়া উলে গুনার সুলশারের দল ৪০ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে। এক ম্যাচ কম খেলে ৪১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ইউনাইটেডের নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটি।

ফেসবুক পেইজ